1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে ইটের ব্যবসার আড়ালে ধান মজুত: জরিমানা আদায়

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ১৪৩ বার পঠিত

সাইফুল ইসলাম সুমন, জুড়ী থেকেঃ মৌলভীবাজারের জুড়ীতে উপজেলা সদরের জাঙ্গিরাই এলাকায় বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় খাদ্য বিভাগের লাইসেন্স ছাড়া একটি গুদামে ৭৩ মেট্রিকটন ধান মজুত করায় ভ্রাম্যমাণ আদালত জহিরুল ইসলাম (৫৫) নামের এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন। এ সময় গুদামটি সিলগালা করে দেওয়া হয়। জহিরুল ইসলামের বাড়ি জাঙ্গিরাই এলাকায়। তিনি ইটের ব্যবসা করেন। তবে, এর আড়ালে দীর্ঘ দিন ধরে অবৈধভাবে ধানেরও ব্যবসা করছেন।

উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল সন্ধ্যা সাতটার দিকে অভিযান চালায়। এ সময় মৌলভীবাজার জেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব ও জুড়ী থানার এসআই সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার সানজিদা আক্তার বলেন, ২০২৩ সালের খাদ্য উৎপাদন, মজুত, বিপনন ও পরিবহন আইনে ওই ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা এবং গুদাম সিলগালা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..